1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় এক পোশাক কারখানায় আগুন, সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ছাত্র আন্দোলনের রাতে বিএনপি কার্যালয়ে পুলিশের অভিযান, গ্রেপ্তার ৭ কেউ আইনশৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে, শাকিরা নেচে-গেয়ে কোপার ফাইনালের মাঠ মাতালেনর রাজাকারের বংশধরদের বিচার দাবিতে সমাবেশের ঘোষণা যশোরের ঝিকরগাছায় রাতে ঘরের গ্রিল কেটে এক স্পেন প্রবাসীর স্ত্রীকে হত্যা, বৈষম্য বিরোধী আন্দোলনের গণ মিছিল বঙ্গভবনের উদ্দেশ্যে রওনা হয়েছে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদের আজ পঞ্চম মৃত্যুবার্ষিকী যুক্তরাষ্ট্রে জনসভায় গুলিবিদ্ধ ট্রাম্প, মারা গেছেন বন্দুকধারী

আজ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও শেখ হাসিনার বৈঠক

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ২০ বার পঠিত

ভারতের প্রধানমন্ত্রীর আমন্ত্রণে দুদিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি আছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২ দিনের সফরের সূচি অনুযায়ী, শনিবার (২২ জুন) ভারতের রাষ্ট্রপতি ভবনে আতিথেয়তা গ্রহণ করবেন তিনি। পরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে একান্ত বৈঠক করবেন শেখ হাসিনা।

বৈঠকের পর দুই প্রধানমন্ত্রীর উপস্থিতিতে বাংলাদেশ-ভারতের মধ্যে বেশ কয়েকটি সমঝোতা স্মারক ও চুক্তি সই হওয়ার কথা রয়েছে। এরপর দুই প্রধানমন্ত্রী যৌথ সংবাদ বিবৃতি দেবেন। পরে হায়দরাবাদ হাউসে শেখ হাসিনা তার সম্মানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেওয়া মধ্যাহ্নভোজ অংশ নেবেন। বিকেলে ভারতের উপরাষ্ট্রপতি জগদীপ ধনখারের কার্যালয়ে তার সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাক্ষাৎ অনুষ্ঠিত হবে। এরপর তিনি পুনরায় ভারতের রাষ্ট্রপতি ভবনে যাবেন। সেখানে তিনি ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে একান্ত সাক্ষাৎ করবেন। নয়াদিল্লি সময় বিকেল ৬টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ বিমানে ঢাকার উদ্দেশে রওনা হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর