1. admin@banglarkagoj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানালেন শিল্পপতি বাবুল হোসেন , ধামসোনা বাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের প্রায় ১৩ কিলোমিটার যানজট আশুলিয়ার ডেন্ডাবরে ঈদ উপলক্ষে দুস্থ্য ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, আশুলিয়ায় ঈদ উপলক্ষে গরু হাটে আইন শৃংখলা কথা বললেন ওসি এএফ এম সায়েদ, তাঁতী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া থানা তাঁতীলীগ আশুলিয়ার নরসিংহপুর ঈদ উপলক্ষে গরু হাট উদ্বোধন, আশুলিয়া থানা তাঁতীলীগ নেতা অহিদুজ্জামান জানালেন ঈদের শুভেচ্ছা আশুলিয়ার ডেন্ডাবরে আলেম ওলামা দের নিয়ে মতবিনিময় সভা

উপজেলা নির্বাচনে ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দেওয়ার অভিযোগ,

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৩০ বার পঠিত

উপজেলা পরিষদ নির্বাচনে ধামরাইয়ে আনারস প্রতীকের নির্বাচনী অফিস ভাঙচুর করে তালা দেওয়ার অভিযোগ উঠেছে মোটরসাইকেল সমর্থিত ও আওয়ামী লীগ নেতা মেছের আলীর বিরুদ্ধে।
গতকাল মঙ্গলবার বিকাল ৫টার দিকে ঢাকর ধামরাই উপজেলার রোয়াইল চরসুঙ্গর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই ঘটনা ঘটে।
এলাকা থেকে জানা যায় নির্বাচন উপলক্ষে চরসুঙ্গর বাজারের পশ্চিম পাশে একটি টিনের ঘর ভাড়া নিয়ে আনারস মার্কার প্রার্থীর নেতাকর্মীরা নির্বাচনী ক্যাম্প করেন। সেই ক্যাম্প মোটরসাইকেল প্রতিকের সমর্থকরা হঠাৎ করে হামলা চালিয়ে অফিস ভাঙ্গচুর করে তালা লাগিয়ে দিয়ে দেয়। পরে খবর পেয়ে আনারসের প্রার্থী আব্দুল লতিফ সেখানে যান। ভাঙচুর করা ক্যাম্প পরিদর্শন করে স্কুলের মাঠে বক্তব্য দেওয়ার সময় লাঠিসোঁটা নিয়ে মটোরসাইকেল মার্কার সমর্থকরা আনারস মার্কার প্রার্থীকে ধাওয়া দিয়ে তাড়িয়ে দেয়। এ বিষয়ে জানতে চাইলে আনারস মার্কার প্রার্থী আব্দুল লতিফ বাংলার কাগজকে বলেন মঙ্গলবার দুপুরে চরসুঙ্গর বাজারে তার নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করেন মেছের আলী ও তার ভাই মো. আক্কাছ আলীর লোকজন। তিনি বলেন তার নেতাকর্মীদের নিয়ে ভাঙচুর করা নির্বাচনী ক্যাম্প পরিদর্শন করতে যাওয়ার পথে মোটরসাইকেল প্রার্থীর নেতাকর্মীরা তার গাড়িবহরে ধাওয়া করে। তখন তিনি নেতা কর্মীদে নিয়ে কোন প্রকার সংঘর্ষে না জড়িয়ে সেখান থেকে চলে যান। এ ঘটনার বিষয়ে তিনি প্রধানমন্ত্রীকে অবহিত করবেন বলে জানিয়েছেন। অপরদিকে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও তার সমর্থকদের নিকট জানতে চাইলে এ ধরনের সংঘর্ষের ঘটনা সম্পর্কে তার কিছুই জানেনা বলে বাংলার কাগজকে বলেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর