1. admin@banglarkagoj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানালেন শিল্পপতি বাবুল হোসেন , ধামসোনা বাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের প্রায় ১৩ কিলোমিটার যানজট আশুলিয়ার ডেন্ডাবরে ঈদ উপলক্ষে দুস্থ্য ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, আশুলিয়ায় ঈদ উপলক্ষে গরু হাটে আইন শৃংখলা কথা বললেন ওসি এএফ এম সায়েদ, তাঁতী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া থানা তাঁতীলীগ আশুলিয়ার নরসিংহপুর ঈদ উপলক্ষে গরু হাট উদ্বোধন, আশুলিয়া থানা তাঁতীলীগ নেতা অহিদুজ্জামান জানালেন ঈদের শুভেচ্ছা আশুলিয়ার ডেন্ডাবরে আলেম ওলামা দের নিয়ে মতবিনিময় সভা

ক্রিকেটের বর্তমান রেটিং এ তাসকিন-মোস্তাফিজ-মাহমুদউল্লাহর উন্নতি, লিটন-শান্তর অবনতি

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৬০ বার পঠিত

সম্প্রতি জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পর আইসিসি রাংকিংয়ে বাংলাদেশের ব্যাপক রদবদল হয়েছে। আজ বুধবার আইসিসি প্রকাশিত সাপ্তাহিক রাংকিংয়ে উন্নতি হয়েছে তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদদের। তবে অবনতি ঘটেছে নাজমুল হোসেন শান্ত ও লিটন দাসের মতো তারকাদের।

আইসিসি টি-টোয়েন্টি বোলার র‌্যাঙ্কিংয়ে তিন ধাপ এগিয়ে তাসকিন আছেন ২৩ নম্বরে। ডানহাতি এই পেসারের রেটিং এখন ৫৭৯। জিম্বাবুয়ে সিরিজে প্রথম তিন ম্যাচ না খেললেও শেষের দুই ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। সেখানে দারুণ বল করে পাঁচ ধাপ এগিয়েছেন এই বাঁহাতি পেসার। তবে টি-টোয়েন্টির অলরাউন্ডারদের র‌্যাঙ্কিং বেশ জমে উঠেছে। বিশ্বকাপের আগমুহূর্তে টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাঙ্কিংয়ের শীর্ষে সাকিব আল হাসান ও ওয়ানিন্দু হাসারাঙ্গা।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর