1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

খাল খনন না করেই কোটি টাকা বিল উত্তোলন

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৪৩ বার পঠিত

মাদারীপুরের শিবচর উপজেলার ভান্ডারীকান্দি গ্রামের একটি ছোট নদীকে খাল দেখিয়ে খনন প্রকল্প বাস্তবায়ন দেখিয়েছে ভান্ডারীকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম চোকদার। এটি খাল না হলেও খাল দেখিয়ে সোয়া কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান ও কমিটির লোকজনের বিরুদ্ধে। আর ফসলি জমির ওপর দিয়ে নামমাত্র খাল খননের প্রকল্প বাস্তবায়ন করায় এতে ক্ষুব্ধ এলাকাবাসী।

এইরমধ্যে দুর্নীতি দমন কমিশন ও জেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন স্থানীয়রা। এবিষয়ে জানতে চাইলে বাংলার কাগজ প্রতিনিধির কাছে অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত ইউপি চেয়ারম্যান।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর