1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

গাজিপুর সিটিতে মদপানে এক গৃহবধূর মৃত্যু

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ জুন, ২০২৪
  • ৩২ বার পঠিত

গাজীপুর সিটি করপোরেশন এলাকায় পারিবারিক এক অনুষ্ঠানে অতিরিক্ত মদপানে ইশিতা রানী মণ্ডল (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বুধবার রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইশিতা মল্লিক গাছা থানার জাঝর এলাকার বিপ্লব মল্লিকের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জাঝর এলাকার মল্লিক বাড়িতে গত সোমবার ঈশিতা মল্লিক, তার স্বামী, বোন, বোনজামাই ও ননদকে সঙ্গে নিয়ে পারিবারিক গেট টুগেদার অনুষ্ঠানের আয়োজন করে। ওই অনুষ্ঠানে খাওয়াদাওয়ার পর সকলে মিলে দেশীয় মদ পান করে এতে বিষক্রিয়ায় বিপ্লব মল্লিকের স্ত্রী ইশিতা মল্লিক গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন বুধবার রাত দেড়টার দিকে ওই গৃহবধূর মৃত্যু হয়।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর