1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় এক পোশাক কারখানায় আগুন, সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ছাত্র আন্দোলনের রাতে বিএনপি কার্যালয়ে পুলিশের অভিযান, গ্রেপ্তার ৭ কেউ আইনশৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে, শাকিরা নেচে-গেয়ে কোপার ফাইনালের মাঠ মাতালেনর রাজাকারের বংশধরদের বিচার দাবিতে সমাবেশের ঘোষণা যশোরের ঝিকরগাছায় রাতে ঘরের গ্রিল কেটে এক স্পেন প্রবাসীর স্ত্রীকে হত্যা, বৈষম্য বিরোধী আন্দোলনের গণ মিছিল বঙ্গভবনের উদ্দেশ্যে রওনা হয়েছে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদের আজ পঞ্চম মৃত্যুবার্ষিকী যুক্তরাষ্ট্রে জনসভায় গুলিবিদ্ধ ট্রাম্প, মারা গেছেন বন্দুকধারী

গাজিপুর সিটিতে মদপানে এক গৃহবধূর মৃত্যু

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ জুন, ২০২৪
  • ১৯ বার পঠিত

গাজীপুর সিটি করপোরেশন এলাকায় পারিবারিক এক অনুষ্ঠানে অতিরিক্ত মদপানে ইশিতা রানী মণ্ডল (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বুধবার রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইশিতা মল্লিক গাছা থানার জাঝর এলাকার বিপ্লব মল্লিকের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জাঝর এলাকার মল্লিক বাড়িতে গত সোমবার ঈশিতা মল্লিক, তার স্বামী, বোন, বোনজামাই ও ননদকে সঙ্গে নিয়ে পারিবারিক গেট টুগেদার অনুষ্ঠানের আয়োজন করে। ওই অনুষ্ঠানে খাওয়াদাওয়ার পর সকলে মিলে দেশীয় মদ পান করে এতে বিষক্রিয়ায় বিপ্লব মল্লিকের স্ত্রী ইশিতা মল্লিক গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন বুধবার রাত দেড়টার দিকে ওই গৃহবধূর মৃত্যু হয়।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর