1. admin@banglarkagoj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানালেন শিল্পপতি বাবুল হোসেন , ধামসোনা বাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের প্রায় ১৩ কিলোমিটার যানজট আশুলিয়ার ডেন্ডাবরে ঈদ উপলক্ষে দুস্থ্য ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, আশুলিয়ায় ঈদ উপলক্ষে গরু হাটে আইন শৃংখলা কথা বললেন ওসি এএফ এম সায়েদ, তাঁতী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া থানা তাঁতীলীগ আশুলিয়ার নরসিংহপুর ঈদ উপলক্ষে গরু হাট উদ্বোধন, আশুলিয়া থানা তাঁতীলীগ নেতা অহিদুজ্জামান জানালেন ঈদের শুভেচ্ছা আশুলিয়ার ডেন্ডাবরে আলেম ওলামা দের নিয়ে মতবিনিময় সভা

ঘূর্ণিঝড় রিমাল ধীরে ধীরে দুর্বল হয়ে নিম্নচাপের সৃষ্টি হয়েছে “ঢাকায় সারাদিন থেমে থেমে বৃষ্টি হবে

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মে, ২০২৪
  • ১২ বার পঠিত

ঘুর্ণিঝড় রিমাল’ দুর্বল হয়ে এখন গভীর স্থল নিম্নচাপে পরিণত হয়েছে। এটি বর্তমানে যশোর ও আশেপাশের এলাকায় অবস্থান করছে। এটি আজ সোমবার দুপুর ৩টা নাগাদ রাজধানী ঢাকা অতিক্রম করবে বলে ধারণা করা হচ্ছে। এ সময় ঝড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টিপাত হবে। তবে ধীরে ধীরে এটি দুর্বল হয়ে যাবে।
আবহাওয়া অধিদপ্তরের পরিচালক আজিজুর রহমান আজ সকালে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান।তিনি বলেন, ‘ঘূর্ণিঝড়ের কেন্দ্র রাজধানী ঢাকার ওপর দিয়ে গেলেও তেমন কোনো প্রভাব ফেলবে না। তবে বৃষ্টিপাত হবে।

আবহাওয়াবিদ আজিজুর রহমান বলেন, ‘ঢাকায় সকাল ৬টায় বাতাসের গতিবেগ ছিল ৫৯ কিলোমিটার। ভোর থেকে ঢাকায় ৩৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।
ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে সারাদিন ঢাকায় থেমে থেমে বৃষ্টি হবে। এর সঙ্গে থাকবে দমকা হাওয়া।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর