1. admin@banglarkagoj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানালেন শিল্পপতি বাবুল হোসেন , ধামসোনা বাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের প্রায় ১৩ কিলোমিটার যানজট আশুলিয়ার ডেন্ডাবরে ঈদ উপলক্ষে দুস্থ্য ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, আশুলিয়ায় ঈদ উপলক্ষে গরু হাটে আইন শৃংখলা কথা বললেন ওসি এএফ এম সায়েদ, তাঁতী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া থানা তাঁতীলীগ আশুলিয়ার নরসিংহপুর ঈদ উপলক্ষে গরু হাট উদ্বোধন, আশুলিয়া থানা তাঁতীলীগ নেতা অহিদুজ্জামান জানালেন ঈদের শুভেচ্ছা আশুলিয়ার ডেন্ডাবরে আলেম ওলামা দের নিয়ে মতবিনিময় সভা

চুরি হওয়া ৪০ হাজার মার্কিন ডলার সেফটি ট্যাংকি থেকে উদ্ধার : চোর আটক।

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ২৩ বার পঠিত

ফরিদপুরে ডলার চুরি করে পালিয়েও রক্ষা পেল না চোর। ফরিদপুর ভাঙ্গা থানার পুলিশ ওই চোরকে আটক করেছে। মার্কিন ডলার চুরি করে চোর টয়লেটের সেপটিক ট্যাংকে লুকিয়ে রেখেছিল। চোরকে আটকের পর চুরি হওয়া ৪০ হাজার মার্কিন ডলার সেফটি ট্যাংকি থেকে উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার সকালে পুলিশ অভিযান চালিয়ে ভাঙ্গা পৌরসভার রায়পাড়া সদরদী গ্রামের মৃত আলতাফ কাজীর ছেলে মেহেদী হাসান তামিমকে (২৭) আটক করেছে। এ সময় তার দেওয়া তথ্য মতে তার বাড়ির টয়লেটের সেপটিক ট্যাংক থেকে ডলারগুলো উদ্ধার করে ভাংগা থানা পুলিশ। এ ব্যাপারে থানা একটা চুড়ি মামলা হয়েছে। ভাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, মেহেদী হাসান তামিম ঢাকায় ইলেকট্রিক মিস্ত্রির কাজ করত। গত ২২ মে বসুন্ধরা গ্রুপের ইঞ্জিনিয়ার এস এম তৌহিদুজ্জামানের বাসায় বিদ্যুতের কাজ করতে যায় তামিম। কাজ করার এক ফাঁকে কৌশলে অস্ট্রেলিয়ায় থাকা ইঞ্জিনিয়ারের ছোট ভাইকে পাঠানোর জন্য বাসায় রাখা ৪০ হাজার (ইউএস) ডলার চুরি করে মেহেদী। যা বাংলা টাকায় প্রায় ৪৭ লাখ টাকা।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর