1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় এক পোশাক কারখানায় আগুন, সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ছাত্র আন্দোলনের রাতে বিএনপি কার্যালয়ে পুলিশের অভিযান, গ্রেপ্তার ৭ কেউ আইনশৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে, শাকিরা নেচে-গেয়ে কোপার ফাইনালের মাঠ মাতালেনর রাজাকারের বংশধরদের বিচার দাবিতে সমাবেশের ঘোষণা যশোরের ঝিকরগাছায় রাতে ঘরের গ্রিল কেটে এক স্পেন প্রবাসীর স্ত্রীকে হত্যা, বৈষম্য বিরোধী আন্দোলনের গণ মিছিল বঙ্গভবনের উদ্দেশ্যে রওনা হয়েছে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদের আজ পঞ্চম মৃত্যুবার্ষিকী যুক্তরাষ্ট্রে জনসভায় গুলিবিদ্ধ ট্রাম্প, মারা গেছেন বন্দুকধারী

জনদুর্ভোগ সৃষ্টি করে আন্দোলনের আর অবকাশ নেই, নামলে ব্যবস্থা : ডিএমপি,

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ৮ বার পঠিত

কোটা নিয়ে আন্দোলনের আর কোনো অবকাশ নেই। আমরা অনুরোধ করব আন্দোলনকারী শিক্ষার্থীরা আর নতুন করে জনদুর্ভোগ সৃষ্টির মতো কর্মসূচি দেবেন না।
বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা বলেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস) ড. খ: মহিদ উদ্দিন (অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত)।

তিনি বলেন, শিক্ষার্থীদের আন্দোলনের বিষয়ে হাইকোর্ট একটি নির্দেশনা দিয়েছেন। গতকাল বুধবার (১০ জুলাই)মহামান্য হাইকোর্টের আপিল বিভাগ চার সপ্তাহের জন্য স্থিতিবস্থার আদেশ দিয়েছেন। আজ থেকে শিক্ষার্থীদের আর জনদুর্ভোগ করার কোনো অবকাশ আছে বলে ঢাকা মহানগর পুলিশ মনে করে না। যারা আন্দোলন করছেন তাদের প্রতি পুলিশের অবশ্যই ভালোবাসা, আছে, কিন্তু মনে রাখতে হবে দেশের প্রচলিত আইন ও দেশের সর্বোচ্চ আদালতের প্রতি শ্রদ্ধাশীল থাকতে আমরা বাধ্য। তাই শিক্ষার্থীদের প্রতি আমাদের অনুরোধ তারা যেন আর জনদুর্ভোগের মতো কোনো কর্মসূচি না দেন। এরপরেও যদি আন্দোলন নামে জনদুর্ভোগ সৃষ্টি করা হয় তাহলে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর