1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের প্রায় ১৩ কিলোমিটার যানজট

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ৬৫ বার পঠিত

ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রয় ১৩ কি‌লো‌মিটার সড়কে যানজট সৃষ্টি হয়েছে। ঢাকা-টাঙ্গাইলের বঙ্গবন্ধু মহাসড়কের এলেঙ্গা থেকে টাঙ্গাইল সদর উপজেলার আশিকপুর বাইপাস এলাকা পর্যন্ত এই যানজট হয়েছে।

শুক্রবার (১৪ জুন) সকালে একটি সিমেন্টবোঝাই ট্রাক উল্টে মহাসড়কে এই যানজট সৃষ্টি হয়।

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু এলেঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মীর মোহাম্মদ সাজেদুর রহমান জানান, মহাসড়কে এলেঙ্গা ও রাবনা বাইপাসের মাঝামাঝি এলাকায় সদর উপজেলার পুংলিতে একটি ব্রিজের ঢালে সিমেন্টবোঝাই একটি ট্রাক উল্টে গেলে ১০ কিলোমটার এলাকায় যানবাহনের ধীরগতি হয়। পুলিশ সেখানে কাজ করছে। আশা করছি, যানবাহন চলাচল দ্রুত স্বাভাবিক হয়ে যাবে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর