1. admin@banglarkagoj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানালেন শিল্পপতি বাবুল হোসেন , ধামসোনা বাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের প্রায় ১৩ কিলোমিটার যানজট আশুলিয়ার ডেন্ডাবরে ঈদ উপলক্ষে দুস্থ্য ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, আশুলিয়ায় ঈদ উপলক্ষে গরু হাটে আইন শৃংখলা কথা বললেন ওসি এএফ এম সায়েদ, তাঁতী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া থানা তাঁতীলীগ আশুলিয়ার নরসিংহপুর ঈদ উপলক্ষে গরু হাট উদ্বোধন, আশুলিয়া থানা তাঁতীলীগ নেতা অহিদুজ্জামান জানালেন ঈদের শুভেচ্ছা আশুলিয়ার ডেন্ডাবরে আলেম ওলামা দের নিয়ে মতবিনিময় সভা

ঢাকা বিমান বন্দরের সামনে এক মাইক্রোবাসে আগুন

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৫৮ বার পঠিত

ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে ফ্লাইওভারে একটি প্রাইভেটকার আগুনে পুড়ে গেছে।

আজ ১৬ মে বৃহস্পতিবার দুপুরে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কন্ট্রোল রুম থেকে এ বিষয়টি বাংলার কাগজকে নিশ্চিত করেছেন।

কন্ট্রোল রুম থেকে জানানো হয় ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় ৩০ মিনিট চেষ্টা চালিয়ে দুপুর ১২টা ৪০মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন লাগার কারণ এখনো জানা যায়নি। কুর্মিটোলা ফায়ার স্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মোনায়েম বিল্লাহ জানান, গাড়িটিতে শুধু চালক ছিলেন। আগুন লাগার পর চালক দ্রুত গতিতে বাইরে বেরিয়ে যায়। আর এসময় গাড়িতে কোন লোক না থাকায় হতাহতের কোন ঘটনা ঘটেনি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর