1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির মামলায় গুলশান থানার তৎকালীন ওসি রিমান্ডে ঢাকার মোহাম্মদপুরে মার্কেটের কমিটি নিয়ে দ্বন্দ্বে দুই ভাইকে গুলি তৃর্নমূল বিএনপি নেতা শমসের মবিন চৌধূরী আটক অগ্নিকন্যা মতিয়া চৌধূরীর জানাজা সম্পূর্ণ ঐতিহাসিক ৭ই মার্চসহ বিভিন্ন জাতীয় দিবস সমূহ বাতিলের সিদ্ধান্ত পূঁজার ছুটি শেষে আজ সোমবার অফিস-আদালত খুলছে লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ রাজধানী ঢাকায় আলোচিত রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নতুন ২৩ বিচারপতি শপথ নিবেন ঝিকরগাছা সদর হাসপাতালের ডাক্তাররা নিয়ম নীতির তোয়াক্কা করেন না :রোগিরা হয় ভোগান্তির স্বিকার,

পদ্মা সেতুর নির্মাণ হওয়ায় বাংলাদেশ বিশ্বের বুকে সম্মানিত হয়েছে : প্রধানমন্ত্রী

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ৫৪ বার পঠিত

বাংলাদেশের জন্য পদ্মা সেতু গর্বের প্রতীক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু কে গর্বের প্রতীক হিসেবে আখ্যায়িত করে বলেন,বাংলাদেশের নিজস্ব অর্থায়নে এ সেতু নির্মিত হওয়ায় আন্তর্জাতিক সম্প্রদায় এখন বাংলাদেশকে যথাযথ মূল্যায়ন করেন।

তিনি বলেন,বাংলাদেশের জনগণ এখন একটা মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে।’

শুক্রবার (৫ জুলাই) বিকেলে পদ্মা সেতুর মাওয়াপ্রান্তে পদ্মা সেতুর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেখ হাসিনা এসব কথা বলেন। বিশ্ব ব্যাংকের ভুয়া দুর্নীতির অভিযোগ মিথ্যা প্রমাণ করে, নিজস্ব অর্থায়নে সেতু নির্মাণের চ্যালেঞ্জ গ্রহণের যুগান্তকারী সিদ্ধান্তের প্রসঙ্গে তিনি বলেন, আমি শুধু এটুকু বলতে চাই- এই একটা সিদ্ধান্ত বাংলাদেশকে অন্তত সেই মর্যাদা দিয়েছে, আগে যারা কথায় কথায় আমাদের ওপর খবরদারি করত,তাদের ভাবখানা ছিল তাদের ছাড়া বাংলাদেশ চলতেই পারে না। এখন তাদের সেই মানসিকতাটা বদলে গেছে। বাংলাদেশের মানুষ এখন গর্ব করে আন্তর্জাতিকভাবে বুক ফুলিয়ে চলত পারে। এটাই আমাদের সব থেকে বড় পাওয়া।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর