1. admin@banglarkagoj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানালেন শিল্পপতি বাবুল হোসেন , ধামসোনা বাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের প্রায় ১৩ কিলোমিটার যানজট আশুলিয়ার ডেন্ডাবরে ঈদ উপলক্ষে দুস্থ্য ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, আশুলিয়ায় ঈদ উপলক্ষে গরু হাটে আইন শৃংখলা কথা বললেন ওসি এএফ এম সায়েদ, তাঁতী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া থানা তাঁতীলীগ আশুলিয়ার নরসিংহপুর ঈদ উপলক্ষে গরু হাট উদ্বোধন, আশুলিয়া থানা তাঁতীলীগ নেতা অহিদুজ্জামান জানালেন ঈদের শুভেচ্ছা আশুলিয়ার ডেন্ডাবরে আলেম ওলামা দের নিয়ে মতবিনিময় সভা

ফাঁসির আসামীকে চূড়ান্ত রায়ের আগে কনডেম সেলে নয়, হাইকোর্টের দেওয়া এ রায় স্থগিত

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ২৫ বার পঠিত

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিকে চূড়ান্ত রায়ের আগে কারাগারের কনডেম সেলে বন্দি রাখা অবৈধ ও বেআইনি, হাইকোর্টের দেয়া এমন রায় স্থগিত করেছেন চেম্বার আদালত।
বুধবার (১৫ মে) আদালত দুই পক্ষের শুনানি শেষে চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম আগামী ২৫ আগস্ট পর্যন্ত হাইকোর্টের এই রায় স্থগিত করেন। মঙ্গলবার (১৪ মে) হাইকোর্টের এমন রায়ের বিরুদ্ধে আপিল করে রাষ্ট্রপক্ষের অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন। এর আগে বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি মো. বজলুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এক রিট পিটিশনের চূড়ান্ত রায়ের ঘোষণা দেন।

রায়ে বলা হয়, কোনো ব্যক্তির মৃত্যুদণ্ড চূড়ান্ত হওয়ার পূর্বে তাকে মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত আসামি বলা যাবে না এবং তাকে কারাগারের নির্জন ডেথ সেলে বন্দি রাখা যাবে না। উক্ত রায়ে সরকার পক্ষ সন্তুষ্ট না হতে পেরে গতকাল রাষ্ট্র পক্ষ আপিল করেন। পরে চেম্বার আদালত হাইকোর্টের দেওয়া রায় কে স্থগিত ঘোষণা করেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর