1. admin@banglarkagoj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানালেন শিল্পপতি বাবুল হোসেন , ধামসোনা বাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের প্রায় ১৩ কিলোমিটার যানজট আশুলিয়ার ডেন্ডাবরে ঈদ উপলক্ষে দুস্থ্য ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, আশুলিয়ায় ঈদ উপলক্ষে গরু হাটে আইন শৃংখলা কথা বললেন ওসি এএফ এম সায়েদ, তাঁতী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া থানা তাঁতীলীগ আশুলিয়ার নরসিংহপুর ঈদ উপলক্ষে গরু হাট উদ্বোধন, আশুলিয়া থানা তাঁতীলীগ নেতা অহিদুজ্জামান জানালেন ঈদের শুভেচ্ছা আশুলিয়ার ডেন্ডাবরে আলেম ওলামা দের নিয়ে মতবিনিময় সভা

বগুড়ায় বানিজ্যিক ভবনে আগুন পরের দিন এক জনের লাশ উদ্ধার

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১৯ বার পঠিত

বগুড়ায় বাণিজ্যিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় ২৪ ঘণ্টা পর সেখান থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। নিহতের নাম রহমত আলী (৩২)। সে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বোঙ্গাবাসর গ্রামের আসান আলীর ছেলে।

এদিকে অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া ওই ব্যক্তির লাশ গুমের চেষ্টা চালানোর অভিযোগে দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। আটককৃতরা হলেন- ট্রাকচালক আনোয়ার হোসেন (৩৭) ও তার সহকারী শিপন আহমেদ (২৫)। শনিবার (১ জুন) রাত অনুমান ১১টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন পৌরশহরের হাসপাতাল রোডস্থ দুলাল কমপ্লেক্সে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ভবনটির নিচতলায় থাকা অনুমোদনহীন মিনি জ্বালানি তেলের ডিপো বলে পরিচিত লেমন এন্টারপ্রাইজ নামের ব্যবসা প্রতিষ্ঠানের সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে কোটি টাকার মতো ক্ষয়ক্ষতি হয় বলে ধারণা করা হচ্ছে। অগ্নিকাণ্ডের পরদিন রোববার দুপুরে দুই ব্যক্তি আগুনে ভস্মীভূত হওয়া ভবন পরিষ্কার করে। এ সময় সেখানে মানুষের হাড়, চামড়া দেখে ঘটনাটি ভবন মালিককে জানানো হয়। পরে লাশটি উদ্ধার করে মোটা অঙ্কের টাকার বিনিময়ে লাশ ট্রাকে তুলে শাহজাদপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে নেওয়ার পর ঘটনাটি সন্দেহজনক হওয়ায় ট্রাকচালক ও তার সহকারীকে এলাকাবাসী আটক করে পুলিশে দেয়। এর পর থেকে পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর