1. admin@banglarkagoj.com : admin :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় এক পোশাক কারখানায় আগুন, সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ছাত্র আন্দোলনের রাতে বিএনপি কার্যালয়ে পুলিশের অভিযান, গ্রেপ্তার ৭ কেউ আইনশৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে, শাকিরা নেচে-গেয়ে কোপার ফাইনালের মাঠ মাতালেনর রাজাকারের বংশধরদের বিচার দাবিতে সমাবেশের ঘোষণা যশোরের ঝিকরগাছায় রাতে ঘরের গ্রিল কেটে এক স্পেন প্রবাসীর স্ত্রীকে হত্যা, বৈষম্য বিরোধী আন্দোলনের গণ মিছিল বঙ্গভবনের উদ্দেশ্যে রওনা হয়েছে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদের আজ পঞ্চম মৃত্যুবার্ষিকী যুক্তরাষ্ট্রে জনসভায় গুলিবিদ্ধ ট্রাম্প, মারা গেছেন বন্দুকধারী

যুক্তরাষ্ট্রকে হারিয়ে চমক দেখালেন পানামা,

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ১৭ বার পঠিত

যুক্তরাষ্ট্রকে ২-১ গোলে হারিয়ে চমকে দেখিয়েছে পানামা। আটলান্টার মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে ১৮তম মিনিটে পানামার সেন্টারব্যাক রডেরিক মিলারের মাথায় আঘাত করে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন যুক্তরাষ্ট্রের উইঙ্গার টিমোথি উইয়াহ। তবে ৪ মিনিট পর ফ্লোরিন বালুগানের গোলে এগিয়ে যায় যুক্তরাষ্ট্র।

কিন্তু যুক্তরাষ্ট্র ২২তম মিনিটে এগিয়ে গেলেও সেটি মাত্র ৪ মিনিট স্থায়ী হয়েছে। ২৬তম মিনিটে সিজার ব্লাকম্যান গোল করে সমতায় ফেরান পানামাকে। যুক্তরাষ্ট্র প্রথমার্ধে ফাউলের কারণে পাওয়া চোটে নিয়মিত গোলকিপার ম্যাট টার্নারকে বিরতির পর আর মাঠে নামাতে পারেনি। তার জায়গায় পোস্ট আগলেছেন ইথান হোরভাথ। খেলার নির্ধারিত সময় শেষ হওয়ার ২ মিনিট আগে যুক্তরাষ্ট্রের অধিনায়ক ক্রিস্টিয়ান পুলিসিচকে ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন পানামার আদালবার্তো কারাসকুইলা। তার ৫ মিনিট আগেই অবশ্য ম্যাচে এগিয়ে যাওয়া গোলটি পেয়ে যায় পানামা। ৮৩ মিনিটে যুক্তরাষ্ট্রের গোলপোস্টের সামনে জটলা থেকে গোল করেন পানামার ফরোয়ার্ড জোসে ফাজার্দো।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর