1. admin@banglarkagoj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানালেন শিল্পপতি বাবুল হোসেন , ধামসোনা বাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের প্রায় ১৩ কিলোমিটার যানজট আশুলিয়ার ডেন্ডাবরে ঈদ উপলক্ষে দুস্থ্য ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, আশুলিয়ায় ঈদ উপলক্ষে গরু হাটে আইন শৃংখলা কথা বললেন ওসি এএফ এম সায়েদ, তাঁতী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া থানা তাঁতীলীগ আশুলিয়ার নরসিংহপুর ঈদ উপলক্ষে গরু হাট উদ্বোধন, আশুলিয়া থানা তাঁতীলীগ নেতা অহিদুজ্জামান জানালেন ঈদের শুভেচ্ছা আশুলিয়ার ডেন্ডাবরে আলেম ওলামা দের নিয়ে মতবিনিময় সভা

রাজশাহীতে প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণ গ্রেফতার ১,

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ৮ বার পঠিত

রাজশাহীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করেছে এক বৃদ্ধ। এ ঘটনায় ওই বৃদ্ধকে গ্রেপ্তার করেছে রাজশাহীর তানোর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম জসিমুদ্দীন প্রামানিক (৬৪)। তিনি কলমা ইউপির হিরানন্দপুর গ্রামের মৃত হানু প্রামনিকের ছেলে। এ ঘটনায় ওই প্রতিবন্ধীর ভাতিজা বাদি হয়ে ১ জনকে আসামি করে তানোর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কলমা ইউপি গ্রামের জৈনক মৃত ব্যক্তির বুদ্ধি প্রতিবন্ধী যুবতী কন্যা (৩৭) বাড়িতে একা থাকার সুযোগে প্রতিবেশী জসিমুদ্দীন দীর্ঘদিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। চলতি মাসের ২২ তারিখে রাত সোয়া ৯টার দিকে ওই প্রতিবন্ধীর ঘরে ঢুকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে এবং ঘটনা কাউকে না জানানোর হুমকি দিয়ে চলে যায়। ভয়ে বিষয়টি কাউকে জানাননি ওই বুদ্ধি প্রতিবন্ধী। গত ২৯ মে বুধবার রাত ৯টার দিকে ধর্ষক বাড়িতে ঢুকে ওই প্রতিবন্ধীকে আবারো ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই বুদ্ধি প্রতিবন্ধীর চিৎকার শুরু করলে প্রতিবেশীরা এসে ধর্ষককে ওই বাড়িতেই আটক করে ৯৯৯ নম্বরে ফোন করেন। তানোর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষকসহ ওই প্রতিবন্ধীকে থানায় নিয়ে আসেন। প্রতিবন্ধী নারীর বক্তব্য শুনে থানা পুলিশ আটকৃত জসীমউদ্দীন প্রমাণিক কে আদালতে প্রেরণ করেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর