1. admin@banglarkagoj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানালেন শিল্পপতি বাবুল হোসেন , ধামসোনা বাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের প্রায় ১৩ কিলোমিটার যানজট আশুলিয়ার ডেন্ডাবরে ঈদ উপলক্ষে দুস্থ্য ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, আশুলিয়ায় ঈদ উপলক্ষে গরু হাটে আইন শৃংখলা কথা বললেন ওসি এএফ এম সায়েদ, তাঁতী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া থানা তাঁতীলীগ আশুলিয়ার নরসিংহপুর ঈদ উপলক্ষে গরু হাট উদ্বোধন, আশুলিয়া থানা তাঁতীলীগ নেতা অহিদুজ্জামান জানালেন ঈদের শুভেচ্ছা আশুলিয়ার ডেন্ডাবরে আলেম ওলামা দের নিয়ে মতবিনিময় সভা

লন্ডনের রাস্তায় লুঙ্গি পরে ঘুরে প্রশংসায় ভাসছে ভারতীয় বংশবত নারী দানিয়া

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ মে, ২০২৪
  • ২৫ বার পঠিত

লন্ডনের রাস্তায় লুঙ্গি পরে ঘুরে বেড়াচ্ছে এক তরুণী। এমন দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করে আলোচনার ঝড় তুলেছে ভারতীয় বংশভূত ওই তরুণী।
তরুণীর নাম ভ্যালেরি দানিয়া। তিনি একজন ভারতীয়। দানিয়ার পোস্ট করা ভিডিওটি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। যারা বিদেশে থাকে, তারা তাদের শিকড় এবং সংস্কৃতির সঙ্গে সংযোগ করার বিভিন্ন উপায় খুঁজে। ভারতীয় তরুণী দানিয়াও তার সংস্কৃতি ও শিকড় খুঁজতে এমনটা করেছেন বলে অনেকের মন্তব্য। লন্ডনের ওই তরুণী ইনস্টাগ্রাম আইডি থেকে শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, তার পরনে নীল চেকপ্রিন্টের লুঙ্গির সঙ্গে বেগুনি রঙের টি-শার্ট। চোখে কালো সানগ্লাস। ছোট্ট ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে ‘লুঙ্গি পরনে লন্ডনে’। ভিডিওতে, হাসি মুখে বিলেতের রাস্তায় হাঁটতে দেখা যায় দানিয়াকে। বিদেশি নারী-পুরুষরা অনেকেই দানিয়াকে রাস্তায় কৌতুহলের চোখে দেখছেন।
সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে তরুণীর এমন কাণ্ড নেটিজনদের নজর কেড়েছে। ভাইরাল হওয়া ভিডিওটি ইতিমধ্যে লাখ লাখ মানুষ দেখেছেন। উপমহাদেশীয় সংস্কৃতিকে বিদেশের মাটিতে গর্বিতভাবে প্রদর্শন করার জন্য এখন প্রশংসায় ভাসছেন লন্ডনের রাস্তায় লুঙ্গি পড়ে ঘুরা ভ্যালেরি দানিয়া নামের ওই মেয়েটি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর