1. admin@banglarkagoj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানালেন শিল্পপতি বাবুল হোসেন , ধামসোনা বাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের প্রায় ১৩ কিলোমিটার যানজট আশুলিয়ার ডেন্ডাবরে ঈদ উপলক্ষে দুস্থ্য ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, আশুলিয়ায় ঈদ উপলক্ষে গরু হাটে আইন শৃংখলা কথা বললেন ওসি এএফ এম সায়েদ, তাঁতী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া থানা তাঁতীলীগ আশুলিয়ার নরসিংহপুর ঈদ উপলক্ষে গরু হাট উদ্বোধন, আশুলিয়া থানা তাঁতীলীগ নেতা অহিদুজ্জামান জানালেন ঈদের শুভেচ্ছা আশুলিয়ার ডেন্ডাবরে আলেম ওলামা দের নিয়ে মতবিনিময় সভা

সাভারে ইয়াবা, নারী ও অস্ত্রসহ যুবলীগ নেতা আটক,

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৪৩ বার পঠিত

রাজধানী ঢাকার উপশহর সাভারে ইয়াবাসহ যুবলীগ নেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল সোমবার বিকেলে সাভারের খ”নগর এলাকা থেকে একনারী, ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ বিরুলিয়া ইউপি যুবলীগের সভাপতি আব্দুল হামিদকে আটক করেছে ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশ।

ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বাংলার কাগজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই শুভ মণ্ডল ও এসআই মো. আনোয়ার হোসেনের একটি টিম সাভার থানাধীন বিরুলিয়া এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী যুবলীগ নেতা আব্দুল হামিদ ও মাদক সম্রাজ্ঞী পপি আক্তারকে আটক করেন। এ বিষয়ে জানতে চাইলে পুলিশ জানায়, আসামিদের আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য সরবরাহ করে তারা সাভারের বিভিন্ন এলাকায় বিক্রি করে। আসামিদের স্বীকারোক্তি মোতাবেক তাদের বিরুদ্ধে সাভার থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর