1. admin@banglarkagoj.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আশুলিয়ায় ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানালেন শিল্পপতি বাবুল হোসেন , ধামসোনা বাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের প্রায় ১৩ কিলোমিটার যানজট আশুলিয়ার ডেন্ডাবরে ঈদ উপলক্ষে দুস্থ্য ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, আশুলিয়ায় ঈদ উপলক্ষে গরু হাটে আইন শৃংখলা কথা বললেন ওসি এএফ এম সায়েদ, তাঁতী লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ঈদের আগাম শুভেচ্ছা জানালেন আশুলিয়া থানা তাঁতীলীগ আশুলিয়ার নরসিংহপুর ঈদ উপলক্ষে গরু হাট উদ্বোধন, আশুলিয়া থানা তাঁতীলীগ নেতা অহিদুজ্জামান জানালেন ঈদের শুভেচ্ছা আশুলিয়ার ডেন্ডাবরে আলেম ওলামা দের নিয়ে মতবিনিময় সভা

২ লাখ টাকার চুক্তিতে এক শ্রমিককে খুন

বাংলার কাগজ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ২৮ বার পঠিত

যশোরের মনিরামপুরে মেশকাদ আলী নামে এক শ্রমিক হত্যা মামলার প্রধান আসামি শাহীন হোসেনকে (৪৪) গ্রেপ্তার করেছে ডিবি। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু ও চেতনানাশক ওষুধ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৩ মে) দুপুরে যশোর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি রূপন কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত শাহীন হোসেন সাতক্ষীরার সদরের ঝাউডাঙ্গা গ্রামের শংকরপুর জমাদ্দারপাড়ার বাসিন্দা নূর মোহাম্মদের ছেলে।

রোববার (১২ মে) বিকেলে যশোরের শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। নিহত মেশকাদ আলী পাবনার ভাঙ্গুরা উপজেলার শ্রীপুর গ্রামের বাসিন্দা। তিনি যশোরের একটি অটো রাইস মিলের শ্রমিক ছিলেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর